রাত ৯:১৯, শুক্রবার, ২২শে সেপ্টেম্বর, ২০১৭ ইং, ৭ই আশ্বিন, ১৪২৪ বঙ্গাব্দ, ১লা মুহাররম, ১৪৩৯ হিজরী

ছেলের জন্য শাহরুখের গাছবাড়ি

 

ভোরের বার্তা:


বয়সে যতই খুদে হোক, বলিউডের খ্যাতিমান তারকার সন্তান বলে কথা। সন্তানের কোনো বাসনাই তাই অপূরণীয় থাকে না তাঁর। বলছি শাহরুখ খানের অতি আদরের পুত্র আবরামের কথা। সম্প্রতি বলিউড বাদশা পুত্র আবরামকে খেলার জন্য উপহার দিয়েছেন এক ট্রি-হাউস বা গাছবাড়ি। এনডিটিভির খবরে আরো জানা গেল, আবরামের নিজের ইচ্ছামতো মহানন্দে খেলাধুলা করার সব বন্দোবস্তই রয়েছে সেখানে।

শাহরুখের স্ত্রী গৌরী খান সামাজিক যোগাযোগের মাধ্যম ইনস্টাগ্রামে প্রকাশ করেছেন গাছবাড়িটার ছবি। ছোটদের খেলার উপযোগী করে বাড়ির নকশা করেছেন ফিল্ম প্রোডাকশন ডিজাইনার সাবু সিরিল, তিনি শাহরুখের বাড়ি মান্নাতের সাজসজ্জাতেও সহযোগিতা করেছিলেন। ছেলের গাছবাড়িটি সাজিয়ে দিতে অন্দরমহল সজ্জার বিশেষজ্ঞ মা গৌরীর হাতের ছোঁয়াও যে ছিল, সে তো আর আলাদা করে বলার দরকার নেই।

গৌরীর প্রকাশিত ছবিতে দেখা যায়, খুদে আবরাম বেশ আনন্দ নিয়ে গাছবাড়িতে খেলছে। প্রথম দিকে শাহরুখ ছবিগুলো প্রকাশ করতে নারাজ ছিলেন। পরে আর এ বিষয়ে আপত্তি করেননি তিনি।

গাছের গুঁড়ি দিয়ে বানানো সিঁড়ি ভেঙে উঠতে হয় এই গাছবাড়িতে। বাড়িটিতে রয়েছে পর্যাপ্ত পরিমাণ খেলার জায়গা, রয়েছে একটি বারান্দাও। ছবিতে দেখা যায়, আবরামের পছন্দের বিভিন্ন খেলনা ছড়িয়ে-ছিটিয়ে আছে বাড়িজুড়ে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*