রাত ৯:২৭, শুক্রবার, ২২শে সেপ্টেম্বর, ২০১৭ ইং, ৭ই আশ্বিন, ১৪২৪ বঙ্গাব্দ, ১লা মুহাররম, ১৪৩৯ হিজরী

কতটা গুরুতর মাশরাফি-ইমরুলের চোট?


ভোরের বার্তা:


প্রথম ইনিংসের ১২তম ওভারে ক্যাচ ধরতে গিয়ে হাতে ব্যথা পান ওপেনার ইমরুল কায়েস। এর পর আর ফিল্ডিং তো করতেই পারেননি, পরে ব্যাট হাতেও মাঠে নামতে পারেননি এই বাঁহাতি। ফিল্ডিং করতে গিয়ে ডান হাতের তালুতে ব্যথা পান অধিনায়ক মাশরাফি বিন মুর্তজাও। ব্যক্তিগত চতুর্থ ওভারে ফিল্ডিং করতে গিয়ে এতটাই ব্যথা পান, সে ওভারটি শেষ না কারেই মাঠের বাইরে চলে যেতে হয়েছে বাংলাদেশ অধিনায়ককে।

মাশরাফি-ইমরুল দুজনকেই ড্রেসিংরুমে নিয়ে গিয়ে ব্যথার স্থানে বরফ চিকিৎসা দেওয়া হয়। পরে মাশরাফির হাতে ব্যান্ডেজ বেঁধে দেওয়া হয়। ইমরুলকে আর মাঠে নামতেই দেখা যায়নি।

বাংলাদেশ টিম ম্যানেজমেন্ট সূত্রে জানা গেছে, মাশরাফি-ইমরুলের চোট খুব একটা গুরুতর নয়। দ্রুতই সেরে উঠবেন তাঁরা।

অবশ্য আপাতত মাশরাফির কোনো খেলা নেই। ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজ শেষ। মার্চ-এপ্রিলে শ্রীলঙ্কা সিরিজের আগে তিনি পর্যাপ্ত বিশ্রাম পাচ্ছেন। কারণ, টেস্ট সিরিজের দলে নেই নড়াইল এক্সপ্রেস। অনেক দিন ধরেই লংগার ভার্সন ক্রিকেট খেলছেন না তিনি।  তাই টি-টোয়েন্টি সিরিজ শেষে দেশে ফেরত চলে আসার কথা তাঁর।

ইমরুল অবশ্য টেস্ট দলে রয়েছেন। নিউজিল্যান্ড সিরিজের দুটি টেস্টেই তাঁর খেলার কথা। চোট খুব একটা গুরুতর না হওয়ায় বাংলাদেশ টিম ম্যানেজমেন্ট আশা করছে, দুটি ম্যাচই তিনি খেলবেন।

নিউজিল্যান্ডের বিপক্ষে এই সিরিজের প্রথম টেস্ট হবে ১২-১৬ জানুয়ারি, ওয়েলিংটনে। আর ক্রাইস্টচার্চে সিরিজের দ্বিতীয় টেস্ট হবে ২০-২৪ জানুয়ারি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*